Breaking News

‘তৈমুরকে রাস্তায় নামতে দেয়া হবে না’

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে রাস্তায় নামতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হাসান নিখিল।

মঙ্গলবার বিকেলে নগরীর বাঁধন কমিউনিটি সেন্টারে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগেরে এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নাসিক নির্বাচনে সরকারদলীয় মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভীর পক্ষে ওই বর্ধিত সভার আয়োজন করা হয়েছিল।

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে দেশ আজ উন্নতির চরম শিখরে। অথচ আজকে তাকে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র হচ্ছে, মিথ্যাচার হচ্ছে। বিএনপি-জামায়াত চক্র ২০০৪ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হ-ত্যার চে’ষ্টা করেছে। দেশে দা’ঙ্গা-হা’ঙ্গা’মা সৃষ্টি করে পে’ট্রল দিয়ে ১৬৫ জন মানুষকে হ-ত্যা করেছে। আর এই বিএনপি-জামায়াতের প্রার্থী হচ্ছে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। তাকে রাস্তায় নামতে দেওয়া হবে না।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধী, ষ’ড়য’ন্ত্রকারীদের হাতে কি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের হাতে ক্ষমতা তুলে দেবে নারায়ণগঞ্জবাসী? নগরবাসীর কি উচিত নয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করা। এ সময় ২৭টি ওয়ার্ডের প্রায় ২০০টি কেন্দ্রের জন্য ২ জন করে সদস্যকে মনোনীত করা হয়, যারা কেন্দ্র পরিচালনা করবে। সভা থেকে ঘোষণা করা হয়, যারা নৌকার জন্য কাজ করবে তারাই ভবিষ্যতে যুবলীগের দায়িত্ব পালন করবে।

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনুর সভাপতিত্বে বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা,

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করীম রেজা, জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী আহাম্মদ রেজা উজ্জ্বল প্রমুখ। সমাবেশের শেষ পর্যায়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াত আইভী যোগদান করেন।

About admin

Check Also

সামুদ্রিক কাঁকড়া খেয়ে গত এক বছরে ভারতের দিঘায় মৃত্যু হয়েছে চার পর্যটকের। এরমধ্যে গত দুই মাসেই প্রাণ হারায় দুইজন।

বিশেষ সংবাদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব সংবাদ খেলা বিনোদন বাণিজ্য লাইফস্টাইল টেক ভিন্নচোখে মতামত বিশ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *