Breaking News

স্বতন্ত্র প্রার্থীদের সামনে দাঁড়াতেই পারল না নৌকা

চাঁইনবাবগঞ্জের নাচোল উপজেলার চার ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রাথমিক বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। গতকাল রবিবার (২৬ ডিসেম্বর) শান্তিপূর্ণ ভোটগ্রহণ শেষে রাতে ঘোষিত ফলাফলে নাচোলের চারটি ইউপির সবকটিতে স্বতন্ত্র প্রার্থীরা জয়ী হয়েছেন। ভরাডুবি হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ দলীয় প্রার্থীদের। তারা তিনটি ইউপিতে তৃতীয় ও একটি ইউপিতে দ্বিতীয় হয়েছেন।

এদিকে ভোলাহাটের চারটি ইউপির মধ্যে মাত্র একটি ইউপির ফল ঘোষণা করা হয়েছে। জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী। স্থগিত রয়েছে অপর তিন ইউপির ফলাফল। ওই তিন ইউপির পাঁচ কেন্দ্রের ফলাফল সহিংসতা, ব্যালট সংকট ও জাল ভোট দেওয়ার চেষ্টার অভিযোগে স্থগিত করা হয়।

নাচোল উপজেলা নির্বাচন অফিসার রোকাব আলী দেওয়ান জানান, নাচোলে জয়ীরা হলেন নাচোল ইউপিতে আনারস প্রতীকের সফিকুল ইসলাম (প্রাপ্ত ভোট-৯,১৯১), নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র চশমা প্রথীকের মেশবাহুল গণি (প্রাপ্ত ভোট-৭,৮৬৩)। নেজামপুর ইউপিতে জয়ী হয়েছেন মোটরসাইকেল প্রতীকের আমিনুল হক (প্রাপ্ত ভোট-৬,৩০২),

নিকটতম স্বতন্ত্র আনারস প্রতীকের আব্দুল আওয়াল (প্রাপ্ত ভোট-৬,১১৫)। ফতেপুর ইউপিতে জয়ী হয়েছেন আনারস প্রতীকের সাদির আহম্মেদ (প্রাপ্ত ভোট-৭,২৬৯), নিকটতম স্বতন্ত্র ঘোড়া প্রতীকের আবুল হোসেন (৬,৮২৩)। কসবা ইউপিতে জয়ী হয়েছেন চশমা প্রতীকের জাকারিয়া আল মেহরাব (প্রাপ্ত ভোট-১১,০৯০), নিকটতম নৌকা প্রতীকের আজিজুর রহমান (প্রাপ্ত ভোট-৯,৪৭৭)।

অপরদিকে ভোলাহাট উপজেলা নির্বাচন অফিসার তাসিনুর রহমান জানান, ভোলাহাটের জামবাড়িয়া ইউপি নির্বাচনে জয়ী হয়েছেন স্বতন্ত্র আনারস প্রতীকের আফাজ উদ্দিন (প্রাপ্ত ভোট-৪.৪৫১)। নিকটতম প্রতিপ্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র চশমা প্রতীকের জগলুল হক (প্রাপ্ত ভোট-৩,৮৮১)। ভোলাহাটের দলদলি, ভোলাহাট ও গোহালবাড়ি ইউপির ফলাফল স্থগিত রয়েছে।

About admin

Check Also

সামুদ্রিক কাঁকড়া খেয়ে গত এক বছরে ভারতের দিঘায় মৃত্যু হয়েছে চার পর্যটকের। এরমধ্যে গত দুই মাসেই প্রাণ হারায় দুইজন।

বিশেষ সংবাদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব সংবাদ খেলা বিনোদন বাণিজ্য লাইফস্টাইল টেক ভিন্নচোখে মতামত বিশ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *